৫ দিনের রিমান্ডে টিপু হত্যা মামলার ৫ আসামি

ডেস্ক রিপোর্ট:

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া হত্যা মামলায় ১০নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক ওমর ফারুকসহ পাঁচ আসামির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর তাদের এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেয়া অন্য আসামিরা হলেন- নাসির উদ্দিন ওরফে কিলার নাসির, সালেহ শিকদার ওরফে শুটার সালেহ ও মোরশেদুল আলম ওরফে কাইল্লা পলাশ ও আরফান উল্লাহ দামাল।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য তাদের প্রত্যেককে দশ দিন করে রিমান্ডে নেয়ার আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোহাম্মদ ইয়াসিন শিকদার। পরে রাষ্ট্র ও আসমিপক্ষের শুনানি শেষে তাদের প্রত্যেককে পাঁচ দিনের রিমান্ডে নেয়ার আদেশ দেন।

এদিকে, গত ২৮শে মার্চ শুটার মো. মাসুম ওরফে আকাশকে ৭ দিনের রিমান্ডে নেয় ডিবি পুলিশ। ২৬শে মার্চ রাতে বগুড়া থেকে মাসুমকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

উল্লেখ্য, গত ২৪ মার্চ রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শাহজাহানপুরে ইসলামী ব্যাংকের পাশে বাটার শো-রুমের সামনে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। এসময় গাড়ির পাশে রিকশায় থাকা সামিয়া আফরান প্রীতি নামে এক কলেজছাত্রীও নিহত হন। এছাড়া টিপুর গাড়িচালক মুন্না গুলিবিদ্ধ হন।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের পর ওইদিন রাতেই শাহজাহানপুর থানায় নিহত টিপুর স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *