ফ্লাইওভারে কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

ডেস্ক রিপোর্ট:

রাজধানীর কুড়িল ফ্লাইওভার থেকে বেসরকারি নর্থ সাউথ ইউনিভার্সিটির এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম মাইশা মমতাজ মিম। তিনি স্কুটি চালিয়ে গন্তব্যে যাচ্ছিলেন। কাভার্ড ভ্যানের ধাক্কাতেই তিনি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
আজ সকাল সাড়ে ৭টার দিকে কুড়িল বিশ্বরোডে এ ঘটনা ঘটে।

আজ বিকেলে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান গণমাধ্যমকে জানান, ফ্লাইওভারে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মাইশা মমতাজ মিম।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি সাব্বির জানান, সকাল ৭টার দিকে ৯৯৯ নম্বরে তারা একটি কল পান। সেই কলে বলা হয়, একটি মেয়ে রক্তাক্ত অবস্থায় ফ্লাইওভারের ৩০০ ফিটের দিকে নামার পথে পড়ে আছেন। তার পাশে একটি স্কুটি পড়ে আছে। পরে ফ্লাইওভারের ওপর ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শিক্ষার্থী। তিনি তার ব্যক্তিগত স্কুটিতে ছিলেন, ফ্লাইওভারে তার স্কুটি চাপা দেওয়া হয়।

তিনি আরও জানান, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা হচ্ছে। চালককে শনাক্ত করে আইনের আওতায় আনার কাজ করা হচ্ছে।

উল্লেখ্য, মাইশা মমতাজ মিম নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী। তার বাবা গাজীপুরের মৌচাক আইডিয়াল পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক নূর মোহাম্মদ মামুন। গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক গ্রামে তার বাড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *