বরিশালে চার তরুন আইনজীবীকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

শামীম আহমেদ ॥ বরিশাল আইনজীবী সমিতির চার তরুন আইনজীবীকে সংবর্ধনা প্রদান করা সহ সহকারী আইনজীবী পেশায় ৫০ পূর্ণ করায় ২ সহকারীকে শুভেচ্ছা দেয়া সহ সহকারী আইনজীবী সমিতির আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৩০) মার্চ দুপুরে জজকোর্ট প্রাঙ্গন সহকারী আইনজীবী সমিতির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বরিশাল আইনজীবী সমিতির সহকারী আইনজীবী সমিতির নব নিযুক্ত আহবায়ক গাজী মোঃ মুক্তাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠানে দীঘদিন সহকারী আইনজীবী সমিতির চার সদস্য এ্যাড, মামুন হোসেন, এ্যাড, রিয়াজুল ইসলাম রিয়াজ, এ্যাড, কিরন বৌদ্ধ ও এ্যাড, রিপন চন্দ্র হালদার বরিশাল আইনজীবী সমিতির সদস্য অর্জন করায় এই চার তরুন আইনজীবী ও দীর্ঘদিনের সহযোদ্ধাদেরকে সংবর্ধনা সহ ক্রেস্ট প্রদান করে বরিশাল সহকারী আইনজীবী সমিতির নব নিযুক্ত আহবায়ক কমিটি।

 

একই সময় বিদায় সভাপতি শরীফ আনিসুর রহমানের পক্ষ থেকে বরিশাল সহকারী আইনজীবী পেশায় একটানা ৫০ বছর অতিক্রম করায় ২ সদস্যকে শুভেচ্ছা উপহার প্রদান করেন।

 

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদায় সভাপতি ও কাউন্সিলর শরীফ আনিসুর রহমান,নব-নিযুক্ত সহকারী আইনজীবী সমিতির যুগ্ম আহবায়ক মোঃ হুমাউন কবির, সদস্য এস,এম সিরাজুল ইসলাম, মোঃ আঃ রসিদ খান ও মোঃ ইউসুফ বকতিয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *