‘শাহজাহানপুরে জোড়া খুনের ঘটনা নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট:

রাজধানীর শাহজাহানপুরে জোড়া খুনে জড়িতদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
শুক্রবার সন্ধ্যায় ডিবিসি নিউজকে দেয়া সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

এসময় আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘আমরা মনে করি এই কাজটি যেই করুক বা যারাই পেছন থেকে কলকাঠি নাড়াক তাকে শনাক্ত করে ব্যবস্থা গ্রহণ করতে পারব। আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। কে বা কারা করেছে এবং কেন করেছে আমরা মনে করি খুব শীঘ্রই তা উদঘাটন করতে পারব।

এর আগে, বৃহস্পতিবারে রাত দশটার দিকে মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম টিপু তার গাড়ি চালক মুন্নাকে নিয়ে মতিঝিল থেকে মাইক্রোবাস করে বাসায় ফিরছিলেন। খিলগাঁও আমতলা রেলগেটে পৌঁছালে জ্যামে আটকে যায় গাড়িটি। এসময় সেখানে এক ব্যক্তি তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে জাহিদুল ও তার চালক মুন্না গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ হন পাশের রিকশায় থাকা এক কলেজ ছাত্রীও।

পরে তিনজনকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জাহিদুল ও প্রীতিকে মৃত ঘোষণা করেন। নিহত প্রীতি বেগম বদরুন্নেসা সরকারি কলেজের শিক্ষার্থী। তিনি বাসা থেকে শাহজাহানপুরে বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। গুলিবিদ্ধ গাড়িচালক মুন্না ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *