উপজেলা চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলা

শামীম আহমেদ ॥ বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজ আলম লিটন সরদারের ওপর পরিকল্পিতভাবে হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। রবিবার রাতে উপজেলার গাবতলী বাজারের মোড়ে এ হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা আহত অবস্থায় চেয়ারম্যানকে পার্শ্ববর্তী মুলাদী উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। সোমবার সকালে উপজেলা চেয়ারম্যান মাহফুজ আলম লিটন অভিযোগ করে বলেন, নিজ বাড়ি থেকে বের হয়ে গাবতলী বাজারের মোড়ে পৌঁছলে পরিকল্পিতভাবে একদল সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার ওপর অতর্কিতভাবে হামলা চালায়। তারা আমাকে এলোপাথারীভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে মুলাদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। তিনি অভিযোগ করে বলেন, স্থানীয়ভাবে রাজনৈতিক বিরোধ নিয়ে এমপি’র লোকেরা আমার ওপর হামলা চালিয়েছে।
তবে আহত উপজেলা চেয়ারম্যানের অভিযোগ অস্বীকার করে ঢাকায় অবস্থানরত বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ বলেন, এ হামলার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। হামলাকারী যেই হোক না কেন তাদের আইনের আওতায় আনার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।
মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে হামলাকারীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *