গৌরনদীতে চরমোনাইয়ের মাহফিলগামী বাস দুর্ঘটনায় ৫৫জন মুসল্লী আহত

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশালের গৌরনদী উপজেলার আশোকাঠীতে বৃহস্পতিবার ভোররাতে চরমোনাইয়ের মাহফিলগামী এম.এম পরিবহনের ঢাকা মেট্রো ব ১৪-০০৯৫ নম্বরের একটি মুসল্লীবাহী বাস দুর্ঘটনায় অন্তত ৫৫জন মুসল্লী আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ১২জন মুসল্লীকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, বুধবার দিবাগত রাত ১০টার পরে যশোর শহর থেকে ৫৫ জন মুসল্লী নিয়ে ওই বাসটি চমমোনাইয়ের মাহফিলে যোগদানের উদ্দেশ্যে ছেড়ে আসে। বুহস্পতিবার ভোররাত পৌনে ৪টার দিকে বাসটি বেপরোয়া গতিতে গৌরনদী উপজেলার আশোকাঠী ব্রীজ এলাকা অতিক্রম করছিল। এ সময় বাসটির চালক নিয়ন্ত্রন হারালে বাসটি উল্টে গিয়ে আশোকাঠী ব্রীজের উত্তর পান্তের ঢালে মহাসড়ক থেকে প্রায় ১৫-২০ ফুট নিচের গভীর খাঁদে পড়ে যায়। এতে বাসটির ভেতরে থাকা ৫৫জন মুসল্লীর সবাই আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে গুরুতর আহত ১২ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকী আহতরা ওই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে যশোরে ফিরে গেছেন।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ বেলাল হোসেন জানান, দুর্ঘটনা কবলিত বাসটিকে পুলিশ জব্দ করেছে। বৃহস্পতিবার দুপুরে এ রিপোর্ট লেখার সময় তারা দুর্ঘটনাকবলিত বাসটিকে খাঁদ থেকে উদ্ধারে জোর প্রচেষ্টা চালাচ্ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *