গৌরনদীতে যাত্রীবাহী বাসের চাঁপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুল ছাত্র নিহত, আরোহী অপর সহপাঠি গুরুতর আহত

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের গৌরনদীতে করোনা ভ্যাকসিন নিতে যাওয়ার পথে বুধবার সকালে যাত্রীবাহী বাসের চাঁপায় মোঃ অন্তর বেপারী (১৫) ও মোঃ রেদোয়ান ফকির (১৫) নামের মোটরসাইকেল আরোহী দশম শ্রেনীর দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় মোঃ কাইয়ুম হোসেন ঘরামী (১৫) নামের তাদের অপর এক সহপাঠি গুরুতর আহত হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় পাঠানো হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানা ও গৌরনদী ফায়ার সার্ভিস ষ্টেশন সুত্রে জানাগেছে, উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর তিন ছাত্র মোঃ অন্তর বেপারী (১৫) মোঃ রেদোয়ান ফকির (১৫) ও কাইয়ুম হোসেন ঘরামী (১৫) মিলে করোনা ভ্যাকসিন নেয়ার জন্য বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল মেট্রো ল ১১-৩৯৫৩ নম্বরের একটি মোটরসাইকেল যোগে উপজেলার বার্থী বাজার থেকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হয়। তাদের বহনকারী মোটরসাইকেলটি বরিশাল-ঢাকা মহাসড়ক ধরে বার্থী কলেজের সামনে পৌছলে বরগুনা জেলা সদর থেকে বন্দর নগরী চট্রগ্রামের উদ্দেশে ছেড়ে আসা চট্রমেট্রো ব ১১-১২৫১ নম্বরের বলেশ্বর পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের পর বাসটি মোটরসাইকেলসহ তাদেরকে চাঁপা দেয়। ঘটনার পর গুরুতর আহত অবস্থায় গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা সেখান থেকে তাদেরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে দ্রুত তাদেরকে নিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকগন তখন মোটর সাইকেলটির চালক দশম শ্রেনীর স্কুলছাত্র অন্তর বেপারীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত তার দুই সহপাঠি মোঃ রেদোয়ান ফকির ও কাইয়ুম হোসেন ঘরামীকে মুমুর্ষ অবস্থায় সেখানে চিকিৎসা দেয়ার এক পর্যায়ে তাদের অবস্থার অবনতি হলে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেয়। স্বজনরা বুধবার দুপুরে তাদেরকে নিয়ে এ্যাম্বুলেন্স য়োগে ঢাকায় রওনা হয়। তাদের বহনকারী এ্যাম্বুলেন্সটি বিকেলে সাড়ে ৪টার দিকে ফরিদপুরের ভাঙ্গায় পৌছলে মোঃ রেদোয়ান ফকির (১৫) এ্যাম্বুলেন্সের ভেতরেই মৃত্যুর কোলে ঢলে পড়ে।
বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকগন জানিয়েছেন তাদের অপর সহপাঠি কাইয়ুম হোসেন ঘরামী’র অবস্থাও সংকটাপন্ন।
গৌরনদী হাইওয়ে থানার সেকেন্ড অফিসার সার্জেন্ট মোঃ মাহাবুবুর রহমান উজ্জল জানান, পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েররের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *