বরিশালের বাবুগঞ্জের জাহাঙ্গীর নগরের এতিম শিক্ষার্থী সহ শিতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরন

শামীম আহমেদ:

কন কনে ঠান্ডা হাওয়া আর ঘন কুয়াসার শীতের মধ্যে জাহাঙ্গীর নগর ইউনিয়নের ৯টি ওয়ার্ড গ্রামের ৫শতাধিক হত-দরিদ্র অসহায় দুস্থ মানুষ সহ এতিম মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের জন্য শীত বস্ত্র নিয়ে পাশে এসে দাঁড়িয়েছে গ্রাম-গঞ্জের একটি রাজনৈতিক মুক্ত সামাজিক সংগঠন এ.জে ফাউন্ডেশন।

আজ শনিবার (২২ই) জানুয়ারী বেলা ১২টায় বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের পূর্ব ইসলামপুর সকারী প্রার্থমিক বিদ্যালয় মাঠে বসে আনুষ্ঠানিকভাবে সকলের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দেন। ফাউন্ডেশন পরিচালক ও স্থানীয় সুধিজন।

এ.জে ফাউন্ডেশনের চেয়ারম্যান (ব্যাংকার) মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এ.জে ফাউন্ডেশনের মহাসচিব ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল সহ-সাংগঠনিক সম্পাদক জে.এম আমিনুল ইসলাম লিপন. ফপাউন্ডেশন কো-চেয়ারম্যান জাকির হোসেন সবুজ।

এসময় আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন সরদার, ইসলামপুর সঃ,প্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবাদুল হক, কবি মোস্তফা হাবিব,আঃ মালেক সিকদার, সানাউল হক সানা,আবুল হোসেন ফকির, সাবেক ইউপি সদস্য রিমু বেগম, হাফেজ মাওঃ আরিফুল ইসলাম, মাও, আবুল কালাম,মাও, রুহুল আমিন, মিজানুর রহমান মিন্টু,সোহেল,ইউপি সদস্য মোঃ আলাউদ্দিন প্রমুখ।

এসময় প্রধান অতিথি জে.এম আমিনুল ইসলাম লিপন বলেন, আমাদের এ.জে ফাউন্ডেশনের পরিচালকরা সব সময় ভ্রাতৃত্বের বন্ধন নিয়ে পরিচালনা করে আসতেছি।

আমাদের এই ফাউন্ডেশন থেকে ১নং জাহাঙ্গীর নগর ইউনিয়নে শিক্ষার ফুল ফুটানো হবে। এখান থেকে দেশের বিভিন্নস্থানে তাদের মেধা ছড়িয়ে দেয়া হবে সে যেই দলের আদর্শের লোক হোক।

আমরা আমাদের এলাকার উন্নয়নমূলক কাজে এগিয়ে চলাদের কোন ভাবেই তাকে পিছু টেনে ধরব না। পাশাপাশি পরিবেশ নষ্ঠ করাকারীদের কাছ থেকে দুরে থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *