বরিশালে করোনা সংক্রমন রোধে ডিসি জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে ফ্রি মাস্ক বিতরণ

শামীম আহমেদ:

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে স্বাস্থবিধি মেনে মাস্ক পরিধানে উদ্ধুদ্ধ করতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে ফ্রি মাস্ক বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (১৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় বরিশাল নগরীর প্রবেশদ্বার নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে যাবাহন চালক,যাত্রী, শ্রমিক ও সাধারন পথচারীদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ জাকির হোসেন মজুমদার বলেন,সারাদেশে মহামারি করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রনের সংক্রমন বৃদ্ধি পাচ্ছে।মহামারি করোনা ভাইরাসের ওমিক্রন সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই।সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে নিজে বাচুন, পরিবারকে বাচান।বিএমপি উত্তর বিভাগের পক্ষ থেকে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে পথচারী, শ্রমিক, বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, লিফলেট ও জনসচেতনতামূলক ব্যাপক প্রচার, প্রচারনা চালিয়েছি এবং বর্তমানেও এ সব প্রচারনা চলমান আছে।সুতরাং আপনারা সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থবিধি মেনে মাস্ক পরিধান করে দৈনন্দিন কর্মকান্ড পরিচালনা করুন।
এ সময় তিনি আরও বলেন,ইতিমধ্যেই নগরীতে চলাচলকারী গন পরিবহনে অতিরিক্ত যাত্রী পরিবহনে বিধি নিষেধ আরোপ করা হয়েছে।গনপরিবহনে জনসাধারনকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রাখতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

এ সময় আরও উপস্থিত ছিলেন,বিএমপি উত্তর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মোঃ সেলিম,কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার রবিউল ইসলাম শামীম,এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ খলিলুর রহমান,এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ কমলেশ চন্দ্র হালদার,বিএমপি উত্তর বিভাগের পুলিশের সদস্য সোহেল,নয়ন,সোহাগ,পলাশ,রফিক,মেহেদী হাসান ও বাস মালিক সমিতির নেতৃবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *