বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৩ লক্ষ পিস রেনু পোনাসহ আটক-১

বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৩ লক্ষ পিস রেনু পোনা উদ্ধার করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনস্থ বিসিজি স্টেশান বরিশাল টিম এ অভিযান পরিচালনা করে।
মঙ্গলবার (১৮ জানুয়ারী) ভোর ০৪ঃ৩৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের দপদপিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে এই রেনু পোনা উদ্ধার করেন কোস্টগার্ড সদস্যরা।
আজ ভোর রাতে গোপন সংবাদে জানতে পেরে বরিশালের দপদপিয়া ব্রীজের টোলঘরের সামনে একটি ট্রাকে অভিযান চালায় বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশান বরিশাল টিমের সদস্যরা। এ সময় একটি ট্রাকে তল্লাশি করে আনুমানিক ৩ লক্ষ পিস রেনু পোনা জব্দ সহ ১ জন কে আটক করা হয়।
পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোঃ সোহেল রানা (২৮) কে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং জব্দকৃত রেনু পোনা নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ডিসি ঘাট কীর্তনখোলা নদীতে অবমুক্ত করা হয়।
বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *