মেহেন্দীগঞ্জে আ’লীগের সব পর্যায়ের কমিটিতে ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে – তালুকদার মোঃ ইউনুস 

খবর বিজ্ঞপ্তি: বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেন, বাংলাদেশ  আওয়ামী লীগে অনেক ত্যাগী নেতা ছিলেন বলেই বারবার আঘাত করেও  দলকে নিশ্চিহ্ন করতে পারেনি ষড়যন্ত্রকারীরা।
 দেশের স্বাধীনতা সংগ্রাম, গণতন্ত্র ও স্বৈরাচারবিরোধী আন্দোলনে ত্যাগী নেতাকর্মীরা নিজেদের জীবন বাজি রেখে দলের জন্য কাজ করেছেন।
আওয়ামী লীগ চলে আওয়ামী লীগের গঠনতন্ত্র  অনুযায়ী, কারো কথায় নয়। যারা দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদেরকে উদ্দেশ্য করে তালুকদার মোঃ  ইউনুস বলেন, মেহেন্দিগঞ্জে  আওয়ামী লীগের সব পর্যায়ের কমিটিতে দীর্ঘদিনের পরীক্ষিত নেতা-কর্মীদের অবশ্যই মূল্যায়ন করে  ত্যাগীদের অগ্রাধিকার দেয়া হবে। পাশাপাশি  যারা আওয়ামী লীগের মূলস্রোত ধারা থেকে নেতাকর্মীদের বাহিরে আনার চেস্টা করে নিজের স্বার্থে ব্যবহার করবে তাদেরকেও  কোন ছাড় দেয়া হবে না।
 শুক্রবার (৭ জানুয়ারি)  দুপুরে
মেহেন্দিগঞ্জ উপজেলার সরকারি পাতারহাট আরসি কলেজ মিলনায়তনে আয়োজিত  উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল  জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মঈদুল ইসলামের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহেব হোসেন সরদার,
 যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুনসুর আহমেদ প্রমূখ।  মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খানের সঞ্চালনায় বর্ধিত সভায় মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ  বক্তৃতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *