আমতলীতে কিশোরী অপহরণ

আমতলী প্রতিনিধি।
১৫ বছর বয়সের এক কিশোরীকে বখাটে মিরাজ হাওলাদার অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার রাতে আমতলী থানায় অভিযোগ দেয়া হয়েছে। ঘটনা ঘটেছে শুক্রবার আমতলী উপজেলার মানিকঝুড়ি গ্রামে।
জানাগেছে, উপজেলার মানিকঝুড়ি গ্রামের ১৫ বছরের এক কিশোরী একটি মাদ্রাসায় ১০ শ্রেনীতে লেখাপড়া করছিল। ওই কিশোরী মাদ্রাসার আসা-যাওয়ার পথে মিলন হাওলাদারের বখাটে ছেলে মিরাজ হাওলাদার প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছে। কিন্তু মিরাজের প্রস্তাবে রাজি হয়নি ওই কিশোরী। এ নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার বৈঠক হয়েছে। কিন্তু বখাটে মিরাজ তাতে নিবৃত হয়নি। উল্টো ক্ষিপ্ত হয়। শুক্রবার দুপুরে ওই কিশোরী ফুফু বাড়ী থেকে বাবার বাড়ী আসতেছিল। পথিমধ্যে মানিকঝুড়ি নামক স্থানে বখাটে মিরাজ হাওলাদার ও তার তিন সহযোগী ওই কিশোরীকে জোরপুর্বক মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় আমতলী থানায় মিরাজকে প্রধান করে পাঁচ জনের নামে অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ অপহৃতাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
কিশোরীর বাবা বলেন, আমার মেয়েকে মিরাজ গত দুই বছর ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। আমার মেয়ে ওই ছেলের প্রস্তাবে রাজি না হওয়ায় শুক্রবার দুপুরে অপহরণ করেছে। আমি এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছি।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, উদ্ধারের চেষ্টা চালাচ্ছি। অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *