বরিশালে ভিপি নুরের দলের আনন্দ মিছিল 

বরিশাল নগরীতে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের নতুন দল “গণ অধিকার পরিষদ” এর আত্মপ্রকাশ উপলক্ষে আনন্দ মিছিল করেছে ছাত্র ও যুব অধিকার পরিষদ বরিশাল জেলা ও মহানগর। গণ অধিকার পরিষদ এর নবনির্বাচিত কমিটির আহবায়ক ড. রেজা কিবরিয়া, সদস্য সচিব নুরুল হক নুর এবং ছাত্র অধিকার পরিষদের নির্বাচিত সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীবকে স্বাগত জানিয়ে  এই মিছিল অনুষ্ঠিত হয়েছে। নগরীর জেলা খানার মোড় থেকে শুরু হয়ে বেলস পার্কে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব, গণ অধিকার পরিষদের সিনিয়র যুগ্ম সদস্য সচিব মো. আতাউল্লাহ, সদস্য সচিব মিনা আল আমিন,  যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম ফাহীম, পাঠান আজহার, সদস্য সচিব আবু সাঈদ মুসা সহকারী সদস্য সচিব রনি খন্দকার,  সদস্য রফিকুল হক এবং জেলা ও মহানগরের স্থানীয় নেতৃবৃন্দ। মিছিলে ‘জনতার অধিকার, আমাদের অঙ্গিকার” আহবায়ক রেজা কিবরিয়া, সদস্য সচিব নুরুল হক নুর ও ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের ছবিসহ নানা স্লোগানের প্লেকার্ড ও ফেস্টুনসহ প্রায় ১ হাজার নেতাকর্মী উপস্থিত থাকেন।

‘ গণ অধিকার পরিষদ জনগনের দল, তাই এর আনন্দ মিছিলে জনতার ঢল নেমেছে, আমরা সাম্য, মানবিক মর্যাদা ও গণতান্ত্রিক মুক্তির দাবিতে জনগনকে সাথে নিয়ে আন্দোলন করবো। আনন্দ মিছিল নিয়ে জানতে চাইলে মুঠোফোনে সদস্য সচিব নুরুল হক নুর এই কথা বলেন।
বরিশালের কৃতি সন্তান ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব বলেন, ‘স্বাধীনতার ৫০ বছরে দেশের মানুষের ভোটাধিকার, আইনের শাসন প্রতিষ্ঠার জন্যই গণ পরিষদের আত্মপ্রকাশ। মানুষের অধিকার নিয়ে কথা বলার কারনে এই দল সারাদেশে আলোড়ন তৈরি করেছে এবং মানুষের ঢল নেমেছে। বরিশালে গণ পরিষদের শক্তঘাটি প্রস্তুত হয়েছে যার প্রমাণ আজকের এই মিছিল। অচিরেই দেশের মানুষকে সাথে নিয়ে এই স্বৈরাচার সরকারের পতন করে দেশের মানুষকে মুক্ত করবে গণ পরিষদ। “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *