গৌরনদীর নলচিড়া খানাবাড়ি গ্রামে ডাকাতির ঘটনায় বরিশাল জেলা পুলিশের প্রেস ব্রিফিং

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া খানাবাড়ি গ্রামের একটি বাড়িতে ডাকাতির ঘটনায় বরিশাল জেলা পুলিশ সুপারের পক্ষে রোববার সন্ধ্যায় স্থানীয় গনমাধ্যম কর্মীদের ব্রিফ করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ইকবাল হোসাইন।
এ সময় তিনি শনিবার দিবাগত গভীর রাতে সংঘটিত ওই ডাকাতির ঘটনায় তিন ডাকাতকে গ্রেফতারসহ লুণ্ঠিত ২টি ল্যাপটপ ও ১টি ট্যাবসহ ডাকাতি কাজে ব্যাবহৃত মালামাল উদ্ধারে গৌরনদী মডেল থানা পুলিশের সফলতার চিত্র তুলে ধরেন।
ওই প্রেস ব্রিফিং অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওরাদার, গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন।
সাংবাদিক ব্রিফিংকালে তিনি বলেন, সংঘবদ্ধ একটি ডাকাতদল শনিবার দিবাগত গভীর রাতে নলচিড়া খানাবাড়ি গ্রামের মোঃ সরোয়ার হোসেন জমাদ্দারের বসতঘরে ঢুকে পরিবারের সবাইকে বেধে রেখে লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় ওই পরিবারের লোকজন ও এলাকাবাসী ডাক চিৎকার দেয়। তাদের ডাক-চিৎকারে পুলিশ এগিয়ে গিয়ে মোঃ তারেক জমাদ্দার (২০) নামে এলাকার এক ডাকাতকে আটক করে। আটককৃত ডাকাতকে জিঞ্জাসাবাদের এক পর্যায়ে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক থানা পুলিশ এলাকার বেশ কয়েকটি সড়কে চেকপোষ্ট বসিয়ে তল্লাশী চালায়। তল্লাশীকালে ওই ডাতাতির সাথে জড়িত থাকা মোঃ ফিরোজ হোসেন হাওলাদার (৩২) ও মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার (৬০) নামের আরো দুই ডাকাতকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় ওই দুই ডাকাতের কাছ থেকে লুন্ঠিত দুটি ল্যাপটপ, একটি ট্যাব, নগদ এক হাজার টাকা, একটি হাতুড়ি, একটি প্লাস, একটি স্ক্রু ড্রাইভার, একটি ছোট টর্চ লাইট, একটি লিভার উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়া তিন ডাকাতের মধ্যে ডাকাত তারেক জমাদ্দারের বাড়ি গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের নলচিড়া খানাবাড়ি গ্রামে। সে ওই গ্রামের আঃ মালেক জমাদ্দারের ছেলে। অপর দুই ডাকাত মোঃ ফিরোজ হোসেন হাওলাদারের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বলাইকাঠী গ্রামে। সে ওই গ্রামের আঃ বারেক হাওলাদারের ছেলে। অপর ডাকাত মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারের বাড়ি একই উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামে। সে ওই গ্রামের মৃত কাজেম সরদারের ছেলে। এ ঘটনায় গৃহকর্তা সরোয়ার জমাদ্দারের স্ত্রী রাশিদা আক্তার বাদী হয়ে গৌরনদী মডেল মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার হওয়া ডাকাত মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারের নামে দেশের বিভিন্ন থানায় মোট ৬টি ডাকাতির মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *