বরিশালে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

শামীম আহমেদ ॥

ডিজেল,কেরোসিন,পেট্রাল সহ চাল,ডাল ও নিত্য প্রয়োজনীয় মূল্য বৃদ্ধি করার প্রতিবাদে মানববন্ধন সভা করেছে গণ সংহতি আন্দোল বরিশাল জেলা ও মহানগর কমিটি।

আজ (৫ই) নভেম্বর শুক্রবার সকাল ১১টায় নগরীর রাজপথ সদররোডে এ কর্মসূচি পালিত হয়। জেলা কমিটির আহবায়ক দেওয়ান আঃ রসিদ নিলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন গণ সংহতি আন্দোলনের সদস্য সচিবআরিফুর রহমান মিরাজ, (ববি) শিক্ষার্থী ও গণ সংহতি আন্দোলনের সদস্য জামান কবির,সদস্য হাসিব আহমেদ,ছাত্র ফেডারেশনের সভাপতি জাবের মোহাম্মদ,সাকিবুল ইসলাম শাফিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন গনতন্ত্রের সাইনবোর্ডের তকমা লাগিয়ে অনির্বাচিত সরকার একটি দুষ্ট চক্রের কাছ থেকে ফায়দা লুঠতে গিয়ে দেশের হাজারো অসহায় মানুষকে জিম্মী করে রেখেছে।

আজ কোন কারন ছাড়াই ডিজেল,কোরিসিন,পেট্রোলের দাম বৃদ্ধি করায় দেশব্যাপি মানুষ পরিবহন সেক্টরের ধর্মঘটের কাছে অসহায় হয়ে পড়েছে।

অন্যদিকে বাজারের প্রতিদিনই বিভিন্ন অজুহাতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পেলেও সেদিকে সরকার দৃষ্টি না দিয়ে সাধারন মানুষকে উন্নয়ন দেখিয়ে সেন্ডিকেটের মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছেন।

তাই অভিলম্বে উন্নয়নের কালো ছায়া থেকে বেড় হয়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম নিয়ন্ত্রনে এনে সাধারন মানুষকে রক্ষা করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *