বানারীপাড়ায় ব্রীজের জন্য স্থান পরিবর্তনের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক ॥
বরিশালের বানারীপাড়া ফেরীঘাট এলাকায় প্রস্তাবিত ব্রীজের স্থান পরিবর্তনের দাবিতে মানববন্ধন করেছে বাজারের ব্যবসায়ীরা। গতকাল বুধবার (৩ নভেম্বর) দুপুরে ফেরীঘাটে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে একত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, ফেরীঘাট এলাকার, বন্দর বাজারের ব্যবসায়ীসহ ওই এলাকার বাসিন্দারা।
মানববন্ধনে ব্যবসায়ীরা বলেন, বানারীপাড়া ফেরীঘাটে ব্রীজ হবে এটা বানারীপাড়বাসীর কাছে আনন্দের বিষয়। বন্দরের সাথে উত্তরপার বাজারের সংযোগ সেতু আমরাসহ সকলেই চাই ফেরীঘাট এলাকই হোক। কিন্তু সেতুটির জন্য যে স্থান প্রস্তব করা হয়েছে, সে স্থানে ব্রীজ নির্মান করা হলে অনেক ব্যবসায়ী ক্ষতিগ্রস্থ হবে। অনেকগুলো স্থাপপনা স্থাপনা ভেঙ্গে ফেতে হবে।
প্রস্তাবিত ব্রিজটি থেকে কয়েক ফুট পশ্চিম দিকে এগিয়ে সেতুটি নির্মান করা ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হবে না। কোন স্থাপনাও ক্ষতিগ্রস্থ হবে না। তাই সংশ্লিস্ট দপ্তরের কাছে আমাদের দাবী সেতুটি বর্তমান প্রস্তাবিত স্থান থেকে কয়েক ফুট পশ্চিমে সরিয়ে নির্মান করার। কর্মসূচিতে বক্তব্য রাখেন ব্যসায়ী ইউসুব হোসেন, মনির হোসেন সরদার,মোয়াজ্জেম হোসেন মন্টুপ্রমূখসহ বন্দর বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন এলাকার মানুষ কর্মসূচিতে একত্মতা ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *