বরিশালে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধিতাকারী সকল প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

বরিশাল:
দ্বিতীয় পর্যায় ইউনয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে বরিশাল সদর উপজেলার সকল পদের প্রতিদ্বন্ধি প্রার্থীদের সাথে আচরন বিধি ও আইন শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর শিল্পকলা একাডেমী হলরুমে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল।
বিশেষ অতিথি ছিলেন মেট্রো পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, উপ-কমিশনার আলী আশরাফ ভূঁঞা ও জাকির হোসেন মজুমদার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রকিবুর রহমান, র‌্যাব-৮ উপ-অধিনায়ক মেজর মিজানুর রহমান, জেলা নির্বাচন অফিসার মো. নুরুল আলম এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান। সভায় সদর উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।
সভায় প্রশাসনের কর্মকর্তারা বলেন, নির্বাচনের আগে প্রচার-প্রচারনা, ভোট গ্রহনের দিন এবং ভোটের পরে কেউ নির্বাচনী আচরনবিধি ভংগ করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগীতা কামনা করেন কর্মকর্তারা।
দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর বরিশালের ১২টি ইউপি’তে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১২ ইউনিয়নের মধ্যে ৭টি’তে মোট চেয়ারম্যান প্রার্থী ৩৪ জন। এর মধ্যে সদর উপজেলার ৬টি ইউপিতে ৩০ জন এবং বানারীপাড়া উপজেলায় ১টি ইউনিয়নে ৪জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। আগৈলঝাড়া উপজেলায় ৫টি ইউনিয়নে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হন আওয়ামী লীগের ৫ জন চেয়ারম্যান প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *