কলাপাড়ায় দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃত কিশোরী

পটুয়াখালীর কলাপাড়ায় কিশোরী জান্নাতি আক্তার অপহরণের ১ মাস ১৭ দিন হলেও উদ্ধার করা সম্ভব হয়নি। প্রশাসনের সহযোগীতা চেয়ে শনিবার সকাল ১১টায় স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগীর পিতা মো. মশিউর রহমান। এসময় কিশোরীটির মা রাবেয়া বেগম, চাচি, ফুফু, মামা এবং লালুয়া ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল লতিফ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মশিউর বলেন, তার মেয়ে জান্নাতি আক্তার লালুয়া ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। গত ২২ আগষ্ট সকাল সাড়ে ৮ টার দিকে এসাইনমেন্ট আনার জন্য বাড়ি থেকে স্কুলে যায়। এরপর আর সে বাড়ি ফেরেনি। এ ঘটনায় ২৩ আগষ্ট তিনি কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন। ১ সেপ্টেম্বর কলাপাড়া থানায় রাব্বিকে প্রধান আসামি করে ৭ জনের নামে অপহরণ মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর এজাহারভুক্ত ৩ নম্বর আসামি রুহুল আমিনকে পুলিশ গ্রেফতার করে। ১ মাস ৫দিন পর রুহুল আমিন কারাগার থেকে জামিনে বেরিয়ে এসে অপর আসামিসহ মামলা প্রত্যাহারের জন্য  তার পরিবারের সদস্যদের ভীতি প্রদর্শন করছে। অথচ অপহরণের ১ মাস ১৭ দিনেও উদ্ধার হয়নি অপহৃত মেয়ে জান্নাতী।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার এস আই মো. জাকির বলেন, মামলা দায়েরের পর এজাহারভুক্ত এক আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি। ভিকটিমকে উদ্ধারসহ এজাহারভুক্ত অপর আসামিদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *