গৌরনদীতে স্কুল ছাত্রী অপহরনের ঘটনায় মামলা দায়ের, গ্রেপ্তার-৬

গৌরনদী প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের খাঞ্জাপুর বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রীকে (২৪) অপহরনের ঘটনায় গতকাল বুধবার গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ কোদালধোয়া গ্রামে অভিযান চালিয়ে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও মামলায় এজাহারভূক্ত ৬ আসামিকে গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের খাঞ্জাপুর বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রীর (২৪) সঙ্গে মুঠোফোনের মিসকলে ২/৩ মাস আগে পরিচয় হয় পাশ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার কোদাধোয়া গ্রামের বাবুল মিত্রের পুত্র বিঞ্চ মিত্র (১৯)র। পরিচয়ের সূত্র ধরে বিঞ্চ মিত্র প্রায়ই মুঠোফোন কল দিয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করে। স্কুল ছাত্রী বিষয়টি তার বাবা মাকে অবহিত করলে বাবা মা বিঞ্চ মিত্রর পরিবারের কাছে বিচার দেন পরিবারের কাছে বিচার দেওয়ায় ক্ষিপ্ত হয়ে মেয়েকে অপহরনের হুমকি দেয় । পরের দিন গত মঙ্গলবার রাত পোনে ৯টার দিকে বিঞ্চ মিত্র তার সহযোগী অমিত বাড়ে (২০), অলক বাড়ৈ (২২), সৈকত বাড়ৈ (২৪), সাব্বির বেপারী (২০) ও জিহাদ মোল্লা (২৩)সহ অজ্ঞাতনামা ২/৩জন সন্ত্রাসী উপজেলার ইছাগুড়ি বাকাই গ্রামের বাড়িতে হামলা করে স্কুল ছাত্রীকে অপহরন করে নিয়ে যায়।
গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন বলেন, স্কুল ছাত্রী অপহরনের ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদি হয়ে বিঞ্চ মিত্র (১৯) তার সহযোগী অমিত বাড়ে (২০), অলক বাড়ৈ (২২), সৈকত বাড়ৈ (২৪), সাব্বির বেপারী (২০) ও জিহাদ মোল্লা (২৩)সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি বুধবার গৌরনদী মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করেছে। পুলিশ কোদালধোয়া গ্রামে অভিযান চালিয়ে এজাহারভূক্ত নামীয় ৬ আসামিকে গ্রেপ্তার করে বুধবার আদালতের মাধ্যমে বরিশাল তেন্দ্রীয় কারাগারে প্রেরন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *