বরিশালে ডিসি ঘাট সংস্কার ও ভিআইপি পল্টন সংযোজন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
ধান-নদী-খাল এই তিনে বরিশাল তাই বরিশালের সৌন্দয্য রক্ষায় নদী অঞ্চলের সাধারণ মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার এর উদ্যোগে বিআইডব্লিউটিএর এবং পানি উন্নয়ন বোর্ডের সহযোগিতায় ৩ অক্টোবর,রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় জেলা প্রশাসনের আয়োজনে কীর্তনখোলা নদীর তিরে ডিসি ঘাট এলাকায় বরিশালে ডিসি ঘাট সংস্কার ও ভিআইপি পল্টন সংযোজন কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।
এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা বরিশাল সিটি কর্পোরেশন সৈয়দ মোঃ ফারুক হোসেন, বিআইডব্লিউটিএ’র প্রকৌশলী মামুনুর রশীদ, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত বিভাগ বরিশাল জেরাল্ড অলিভার গুডা, উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল মোঃ শহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী পাউবো বরিশাল দীপঙ্কর দাস, বিআইডব্লিউটিএ’র বন্দর ও পরিবহন বিভাগের যুগ্ম পরিচালক মোস্তাফিজ রহমান অতিরিক্ত জেলা প্রশাসক বৃন্দ, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতীক, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল মোঃ হোসেন চৌধুরী, সভাপতি বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব কাজী আবুল কালাম আজাদ, স্থানীয় কাউন্সিলর বরিশাল সিটি কর্পোরেশনসহ প্রমূখ উপস্থিত ছিলেন।
শুরুতে ডিসি ঘাট সংস্কার ও ভিআইপি পল্টন সংযোজন কাজের নামফলক ও ফিতা কেটে শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। পরে দোয়া মোনাজাত করা হয় দেশ ও দশের মঙ্গল কামনা করে। ডিসি ঘাট সংস্কার ও ভিআইপি পল্টন সংযোজন কাজে ২২ লক্ষ টাকা দিয়ে জেটি নির্মান করেন বিআইডব্লিউটিএ’র প্রকৌশল বিভাগ। ১৫ লক্ষ ৫০ হাজার টাকা দেন পানি উন্নয়ন বোর্ড এবং ৫ লক্ষ ৫০ হাজার টাকা দেন বিআইডব্লিউটিএ’র নৌ পরিবহন ও পরিচালনা বিভাগ মোট ৪৩ লক্ষ টাকা ডিসি ঘাট সংস্কার ও ভিআইপি পল্টন সংযোজন কাজে ব্যায় হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *