বরিশালে দেড় কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বরিশাল:
বরিশালে দেড় কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বুধবার দুপুর পৌঁনে ২টার দিকে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা এলাকার জাবেরপাড় থেকে তাকে আটক করা হয়। এ সময় আরেক মাদক ব্যবসায়ী মোখলেসের ভাই সাইফুল পালিয়ে যায়।
আটককৃত মোফাজ্জেল হাওলাদার (৪৫) সদর উপজেলার চরমোনাই শালুকা গ্রামের মৃত মোখলেস হাওলাদারের পুত্র এবং জাবেরপাড় জনৈক শাহীনের বাসার ভাড়াটিয়া বাসিন্দা।
পুলিশ সূত্রে জানা গেছে, বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই শহিদুল ইসলাম ও তার দল গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী মোফাজ্জেল তার সাথে থাকা গাঁজার ব্যাগটি ফেলে দিয়ে নিজেকে নির্দোষ দাবী করেন। তবে তার আপন ভাই মাদক ব্যবসায়ী সাইফুল পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। আটক মোফাজ্জেলের কাছ থেকে আনুমানিক দেড় কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।
আটক মোফাজ্জেল জানান, তার ভাই সাইফুল কয়েকদিন পূর্বে তার কাছে ব্যাগটি রেখে যায়। গতকাল বুধবার দুপুরে এসে তা বিক্রির জন্য নিয়ে বের হলে পুলিশ তাকে আটক করে। তার ভাই সাইফুল জাহাজে চাকরি করে এবং তিনি নগরীর পাইকারী কাঁচাবাজারে কাজ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *