হিজলায় ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে জোড়পূর্বক  ধর্ষণের অভিযোগ | মামলা দায়ের

বরিশাল প্রতিনিধি:
বরিশালের হিজলায় ষষ্ঠ শ্রেনীর এক স্কুল ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে হিজলা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঐ ছাত্রীর প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে মেমানিয়া ইউনিয়নে বড় লক্ষীপুর ভারইয়া গ্রামে এ ঘটনা ঘটলেও অচেতন অবস্থায় রাতে ঐ ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়।
ঐ ছাত্রীর স্বজনরা জানান, সকাল ১১টার দিকে মেমানিয়া মাধ্যমিক বিদ্যালয় (সেচিব) স্কুলে যাওয়ার পথে ষষ্ঠ শ্রেনীর ঐ ছাত্রীকে স্থানীয় ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক আতাউল্লাহ টেনে হিচড়ে একটি ঘরের মধ্যে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করলে সে অচেতন হয়ে পড়ে। একপর্যায়ে বিকালের দিকে ঐ ছাত্রীর জ্ঞান ফিরলে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ধর্ষনের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।
নির্যাতিতা ঐ ছাত্রী তার মায়ের সাথে মেমানিয়া ইউনিয়নের ভাড়ৈয়া এলাকায় থাকতেন এবং তার বাবা চট্রগ্রামে কাবাব বিক্রি করে।
হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) অসীম কুমার সিকদার জানান, আমরা ভিকটিমের সাথে কথা বলছি। ছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *