বরিশালে হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার

বরিশালে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মনজুর মোর্শেদ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছে বরিশাল মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।

গতকাল বুধবার (১ সেপ্টেম্বর) নগরীর শের-ই-বাংলা সড়ক এলাকা থেকে তরিকুল ইসলাম সাকিব, আলমগীর হাওলাদার ও পটুয়াখালী থেকে জামালকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে বিএমপি কমিশনারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১১ আগস্ট নগরীর কাশিপুরের চহডা এলাকায় ব্যাংক কর্মকর্তা মনজুর মোর্শেদকে নিজ বাড়িতে হত্যা করা হয় এবং তার বাড়িতে চুরি করা হয়। এছাড়া নগরীর ফিশারী রোড এলাকায় গত ৩ জুলাই মনোয়ার হোসেনের বাড়িতে রাতে চুরি সংঘটিত হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ জানতে পারে দুটি ঘটনায় একই ব্যক্তিরা জড়িত। পরবর্তীতে নগরীর শের ই বাংলা সড়ক  থেকে সাকিব ও আলমগীর হাওলাদারকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী পটুয়াখালী জেলা থেকে জামাল নামে হত্যাকাণ্ডে জড়িত অপর এক আসামিকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তারা পেশাদার ডাকাত। আটককৃত তিনজন এবং তাদের দলের অন্যান্য সদস্যরা মিলে বরিশালে পৃথক ওই ঘটনা ঘটিয়েছিল বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে এবং গ্রেপ্তারকৃতদের কাছ থেকে লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *