বরিশালে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সার্ভিসের উদ্ধোধন

দেশের মানুষ যখন করোনায় প্রার্দুভাবে দিশেহারা ঠিক তখনেই মানুষকে ফ্রি অক্সিজেন সেবার জন্য এগিয়ে এসেছে বরিশাল সদর পূর্বাঞ্চল মানবিক সহয়তা গ্রুপ নামের একটি সংগঠন। এরই ধারাবিকতায় বরিশাল সদর উপজেলার সাহেবেরহাটে তথা পূর্বাঞ্চলের দরিদ্র মানুষের মাঝে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সার্ভিসের উদ্ধোধন করা হয়েছে। আজ ২০ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ১১ টায় বন্দর থানার সাহেবেরহাট বাজারে এই কর্মসূচির উদ্ধোধন করা হয়।

বরিশাল সদর পূর্বাঞ্চল মানবিক সহয়তা গ্রুপ নামের একটি সংগঠন ১০টি সিলিন্ডার দিয়ে অসহায় মানুষকে সহয়তা দেয়ার ঘোষনা করা হয়। ফ্রি অক্সিজেন সিলিন্ডার সার্ভিসের উদ্ধোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বরিশাল মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এবং বরিশাল সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এস এম জাকির হোসাইন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, মোঃ কামরুজ্জামান খান মাসুম। এসময় প্রধান অতিথি তার বতৃতায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে আমরা নিরালস ভাবে কাজ করে যাচ্ছি।

আমরা শুধু ফ্রি অক্সিজেন না মানবিক সহয়তাও করে থাকি। আমরা আমাদের যার যার জায়গা থেকে করোনা মোকাবেলায় কাজ করলে এবং এগিয়ে আসলে এই দুর্যোগ মোকাবেলা করতে পারবো। তিনি পূর্বাঞ্চলের মানুষের পাশে থেকে সেবা করতে যান বলেও আশ্বাস্ত করেন। অনুষ্ঠানের সভাপতি বলেন, আমরা এই গ্রুপের মাধ্যমে একটি এ্যাম্বুলেন্স ক্রয় করতে চাই এই অঞ্চলের মানুষের জন্য। মানুষের পাশে থেকে সেবা করতে পারলে নিজের কাছেও ভালো লাগে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাহেবেরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মারুফ আহম্মেদ নান্না, অহিদুল ইসলাম নবরাজ, মাওঃ ফারুক হোসেনসহ উক্ত সংগঠনের ভলানটিয়াররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *