বরিশালে ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

বরিশালের উজিরপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) প্রণতি বিশ্বাসের দাপ্তরিক মোবাইল নম্বর ক্লোন করার অভিযোগ পাওয়া গেছে। ইতোমধ্যে প্রতারক চক্র নম্বরটি ক্লোন করে কয়েকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় ব্যবসায়ীসহ বিভিন্ন জনের কাছে চাঁদা দাবি করেছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৭ আগস্ট) দিবাগত রাতে উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) প্রণতি বিশ্বাস সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি নিশ্চিত করে বুধবার (১৮ আগস্ট) দুপুরে ইউএনও প্রনতি বিশ্বাস বলেন, গতকাল মঙ্গলবার রাতে একটি প্রতারক চক্র আমার দাপ্তরিক মুঠোফোন নম্বর (০১৩১৮-২৫৬৩৩৯) ক্লোন করে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ব্যবসায়ী ও স্থানীয় অনেকের কাছে চাঁদা দাবি করেছে।

বিষয়টি নিশ্চিত হয়ে আমি তাৎক্ষণিকভাবে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানিয়ে থানায় সাধারণ ডায়েরি করেছি। একই সাথে উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিভিন্ন মহলের কাছে ফোন করে তাদের সতর্ক করে দিয়েছি।

ইউএনওর মোবাইল নম্বর ক্লোনের ঘটনায় সাধারণ ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রতারক চক্র শনাক্তের চেষ্টা চলছে। শনাক্ত করতে পারলেই অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *