বরিশালে বখাটের বেপরোয়া গতি কেড়ে নিল মেধাবী ছাত্রীর প্রাণ

নিজস্ব প্রতিবেদকঃ বাবার সামনে বখাটের বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিয়েছে মেধাবী ছাত্রী মিনহাজ হাসান মিলিকে। বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির উদ্যোগে তিনদিন আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মৃত্যুর কাছে হার মেনেছে মিনহাজ হাসান মিলি। সে (মিলি) জেলার আগৈলঝাড়া উপজেলার পূর্ব পয়সা গ্রামের টিএস নজরুল ইসলামের কন্যা ও গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ১০ম শ্রেণির মেধাবী ছাত্রী ছিলো। এ ঘটনায় পুরো উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
নিহত মিলির পিতা জানান, মঙ্গলবার বিকেলে তিনি উপজেলা সদর থেকে তার কন্যা মিলিকে ডাক্তার দেখিয়ে মাহেন্দ্রযোগে সন্ধ্যায় নিজের বাড়ি সামনের নেমে ভাড়া পরিশোধ করছিলেন। এসময় পাঁচটি মোটরসাইকেলে বখাটেরা বেপারোয়া গতিতে যাবার সময় একটি মোটরসাইকেল মিলিকে ধাক্কা দিয়ে ১০ থেকে ১৫ হাত ছেঁছড়ে নিয়ে যায়। একপর্যায়ে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় বখাটেরা।
স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত জখম অবস্থায় মিলিকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। মঙ্গলবার রাতেই স্থানীয় এমপি আবুল হাসানাত আব্দুল্লাহর উদ্যোগে মিলিকে শেবাচিম হাসাপাতালের আইসিইউ’তে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল দশটার দিকে মিলি মারা যায়। মিলি জেএসসি’তে গোল্ডেন এ (+) পেয়েছিল।
নিহত মিলির চাচা জব্বার তালুকদার জানান, বখাটেদের ফেলে যাওয়া মোটরসাইকেলের মালিক মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের আতাহার আকনের পুত্র রিফাত আকন। আগৈলঝাড়া থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *