বরিশালে করোনার টিকায় উদ্বুদ্ধ করতে প্রীতি ফুটবল টুর্নামেন্ট

বরিশালে করোনার টিকায় জনগণকে উদ্বুদ্ধ করতে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের কাটাখালি খাল সংলগ্ন মাঠে ৩ দিনব্যাপী টুর্নামেন্টের শেষ খেলায় ‘ফাইজার একাদশ ৫-১ গোলে ‘সিনোফার্মা একাদশকে’ পরাজিত করে।

এ আগে গত রবিবার বরিশাল যুব ফাউন্ডেশন নমে একটি সংগঠনের ব্যানারে এই টুর্নামেন্ট শুরু হয়। এতে বিভিন্ন দেশের উৎপাদিত টিকার নামানুসারে মডার্না, সিনোফার্মা এবং ফাইজার নামে ৩টি দল অংশগ্রহন করে।

রবিবার প্রথম ম্যাচে ‘মডার্না একাদশ ১-০ গোলে ‘ফাইজার একাদশকে’ এবং সোমবার ‘মডার্না একাদশ’ ৪-০ গোলে হারায় ‘সিনোফার্মা একাদশকে’ পরাজিত করে। শেষ ও চূড়ান্ত ম্যাচে ‘ফাইজার একাদশ ৫-১ গোলে ‘সিনোফার্মা একাদশকে’ পরাজিত করে।

 

এ ব্যাপারে বরিশাল যুব ফাউন্ডেশনের অন্যতম উদ্যোক্তা শাওন আহমেদ বলেন, খেলায় জয়-পরাজয় আছে। মূলত মানুষের মাঝে টিকার নামগুলো পরিচিত করে তাদের টিকা নিতে আগ্রহী করতে নেয়া হয় এই উদ্যোগ। প্রতিদিন খেলা শুরুর আগে ও বিরতির সময় উপস্থিত দর্শকদের টিকার ব্যাপারে আগ্রহী করতে বিভিন্ন সচেতনতামূলক বক্তব্য দেন তরুণ খেলোয়াড়রা। খেলা চলাকালীন সকলের মাঝে মাস্ক বিতরণ করা হয়। দর্শকদের হাতে সচেতনতামূলক প্লাকার্ড প্রদর্শন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *