আমতলীতে মিথ্যা মামলা দিয়ে হয়নারী। পালিয়ে বেড়াচ্ছেন পরিবারের লোকজন

আমতলী প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার পুর্ব কুকুয়া গ্রামের খলিল গাজী প্রতিবেশী জালাল খান ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তার মিথ্যা মামলা ও সন্ত্রাসীদের জীবন নাশের হুমকিতে জালাল খানের পরিবারের লোকজন পালিয়ে বেড়াচ্ছেন রবিবার এমন অভিযোগ করেন তার স্ত্রী মোসাঃ বেগম।
জানাগেছে, উপজেলার পুর্ব কুকুয়া গ্রামের খলিল গাজী ও জালাল খানের মধ্যে বাড়ীর চলাচলের পথ নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। গত ২৯ জুলাই খলিল গাজী প্রতিবেশী জালাল খানের চলাচলের পথ বদ্ধ করে দেয়। এর প্রতিবাদ করলে খলিল গাজী প্রতিবেশী জালাল খানের স্ত্রী মোসাঃ বেগমকে মারধর করে।

জালাল খানের স্ত্রী মোসাঃ বেগম অভিযোগ করে বলেন, শুধু মারধর করেই খ্যান্ত হয়নি খলিল গাজী। তিনি আমার স্বামী জালাল খান ও আমার পরিবারের লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। ওই মামলায় আমার স্বামী জেল হাজতে রয়েছে। আমার স্বামী জেল হাজতে থাকার সুবাদে খলিল গাজীর সন্ত্রাসী বাহিনী আমার পরিবারের লোকজনকে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দিচ্ছে। তার সন্ত্রাসী বাহিনীর হুমকিতে আমার পরিবারের লোকজন পালিয়ে বেড়াচ্ছেন।

স্থানীয় আইউব আলী মুসুল্লী ও সালেহা বেগম বলেন, খলিল গাজী ও তার লোকজন জালাল খানের চলাচলের পধ বন্ধ করে দেয়। এর প্রতিবাদ করলে খলিল গাজী ও তার লোকজন জালাল খানের স্ত্রী মোসাঃ বেগমকে বেধরক মারধর করেছে। তারা আরো বলেন, খলিল গাজী মারধর করে উল্টো জালাল খান ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হররানী করছে। তারা এখন পালিয়ে বেড়াচ্ছেন।
এ বিষয়ে খলিল গাজী মিথ্যা মামলা ও জীবন নামের হুমকির কথা অস্বীকার করে বলেন, জালাল খান উল্টো আমার পরিবারের লোকজনকে মারধর করেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *