বরিশাল নগরীতে পুলিশ কনস্টেবল ইসরাফিলের মারধরে রিক্সা চালক আহত

শামীম আহমেদ ॥

বরিশাল নগরীতে সাইবারক্রাইম আদালতের বিচারকের (দেহরক্ষি) পুলিশ কনস্টেবল মোঃ ইসরাফিলের মালধরে রিক্সা চালক মোঃ বাবুল খান (৫৫) গুতর আহত হয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরপরই শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিক্সা চালক বাবুল খানের চিকিৎসার জন্য ছুটে যান বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী ও রিক্সা শ্রমিক সদস্যরা।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে নগরীর ১৩ নং ওয়ার্ড সিকদার পাড়া এলাকায়। স্থানীয় ও আহত সূত্রে যানা গেছে শুক্রবার রাতে পুলিশ কনস্টেবল ইসরাফিল ডিউটি শেষ করে তাব ব্যবহত মোটর বাইক নিয়ে বাসায় ফিরছিলেন এসময় সিকদারপাড়া এলাকায় বসে বাবুল খানের রিক্সার সাথে সংঘর্ষ ঘটে।

এঘটনায় মোঃ ইসরাফিল ক্ষিপ্ত হয়ে বাবুল খানকে চড় থাপ্পর সহ বেশ কয়েকটি লাথি মারলে তার বুকের চারটি হাড় ভেঙ্গে যায়।

পরবর্তীতে এলাকার লোকজন বাবুলকে উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাবুল খান সিকদার পাড়া এলাকার আঃ মজিদ মিয়ার রিক্সা দির্ঘদিন ভাড়ায় চালায়। তার গ্রামের বাড়ি জেলার বাখেরগঞ্জের খয়রাবাদ।

এব্যাপারে ডাঃ মনিষা বলেন,ঘটনার পরপরই হামলাকারী পুলিশ সদস্য সহ অন্য পুলিশ সদস্যরা আমাদের চিকিৎসার ক্ষেত্রে এক প্রকার সহযোগীতা করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *