এই সরকার গণতান্ত্রিক নয় বলেই আজ রাষ্ট্রযন্ত্র দ্বারা দেশ পরিচালিত হচ্ছে – বিএনপি যুগ্ম মহাসচিব সরোয়ার

শামীম আহমেদ ॥

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড, মজিবর রহমান সরোয়ার বলেছেন, বর্তমান আমলাতান্ত্রিক সরকার দেশ পরিচালনা করতে গিয়ে আজ দেশের জন প্রতিনিধিদের কোন মূল্য দিচ্ছে না।

এই সরকার গণতান্ত্রিক নয় বলেই আজ রাষ্ট্রযন্ত্র ধারা দেশ পরিচালিত হচ্ছে বলেই জন প্রতিনিধিরা পাশে বসে থাথে আর আমলারা প্রধানমন্ত্রীর সাথে কথা বলছেন।

আমরা দেশে জবাব দিহীতামূলক গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করতে চাই। তিনি বলেন সরকার করোনা মোকাবেলার নামে স্বাস্থ্যখাতে কোটি কোটি টাকার দূর্নীতি কথা যানার পরও তাদের বিরুদ্ধে গ্রহণ করতে পারছেনা শুধু অবৈধভাবে টিকে থাকার জন্য।

অপর দিকে সরকারী কর্মকর্তারা মেডিকেলের সরঞ্জামাধি ক্রয়ের নামে কোটি কোটি টাকা লোপাট হয়ে গেছে কিন্ত স্বাস্থ্য বিভাগের কোন উন্নতি হয় নাই।

তাই এই করোনাকালীন সময়ে দেশের সকল জনগনকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে এসে করোনা পরিস্থিতি মোকাবেলা করার জন্য আহবান জানান।

আজ সোমবার (১৯ই) জুলাই সকাল ১১টায় বরিশাল নগরীর সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ের সামনে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশের সহযোগীতায় করোনা হেল্প সেন্টার শুভ উদ্ধোধন কালে তিনি প্রধান অতিথির বক্তব্যতে একথা বলেন।

বরিশাল মহানগর বিএনপির আয়োজনে এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার ও ড্যাবের ডক্টর নাঈম ও বরিশাল জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সম্পত্তিকালে করোনা থেকে মুক্তি পাওয়া এ্যাড, হাফিজ আহমেদ বাবলু।

এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি সহ-সভাপতি আব্বাস উদ্দিন বাবলু, বরিশাল মহানগর বিএনপি যুগ্ম সাধার্না সম্পাদক সৈয়দ আকবর হোসেন পাঠান. যুগ্ম সহ-সাধারন সম্পাদক আনায়ারুল হক তারিন, মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, শ্রমিক দল নেতা আব্দুর রব হাওলাদার, শহিদুল ইসলাম, মহানগর মহিলা দল নেত্রী আফরোজা কালাম পলি, শামীমা আকবর, মহানগর যুবদল সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদ হোসেন সহ বিভিন্ন দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

পরে যুগ্ম মহাসচিব সরোয়ার দলীয় ও বিভিন্ন অঙ্গ সংগঠন কর্মীদের মাঝে মাক্স, হ্যান্ড সেনিটাইজার ও বিভিন্ন ঔষদ বিতরন করেরন।

মহানগর বিএনপি দশটি অক্সিজেন সিলিন্ডার, হ্যান্ডসেনিটাইজার, মাক্স,ঔষদ বিভিন্ন সরঞ্জামাধি নিয়ে করোনা রোগীদের সেবা কার্যক্রম শুরু করে দিয়েছে।

একই সময়ে বিএনপি দলীয় কার্যলয়ে করোনা সচেতনতায় সহায়তা এবং ভেকসিন এর জন্য রেজিষ্ট্রশনের সমহযোগীতা প্রদান হেল্প সেন্টার কার্যক্রম চালু করেছে।

এসময় মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার বলেন, আমরা আজ আনুষ্টানিকভাবে এই কার্যক্রম উদ্ধোধন করা হলেও ইতি মধ্যে আমরা মহানগরীর বিভিন্নস্থানে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা সহ সকল ধরনের সহযোগীতার জন্য করোনা রোগীদের সেবাই পাশে গিয়ে দাড়িয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *