ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের বিরুদ্ধে মামলার ঘটনায় বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাবের নিন্দা

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ও গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা এবং উদ্বেগ জানিয়েছে বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাব। গতকাল রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ এবং কার্যকরি পরিষদের সকল সদস্যরা গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার এবং তাদের হয়রানী না করার আহ্বান জানিয়েছে।

বিবৃতিতে তারা বলেন দুর্নীতির সচিত্র প্রতিবেদন প্রকাশ করায় ইনডিপেনডেন্ট টেলিভিশন ও অনলাইন সংবাদপত্র জাগো নিউজের ঠাকুরগাঁও প্রতিনিধি তানভীর হাসান তানু, অনলাইন সংবাদপত্র নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের রহিম শুভ ও বাংলাদেশ প্রতিদিনের ঠাকুরগাঁও প্রতিনিধি আব্দুল লতিফ লিটুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা এবং তাদের গ্রেপ্তার করা হয়েছে। যা উদ্দেশ্যপ্রণোদিত এবং তাদের হয়রানী করার জন্যই করা হয়েছে। একই সঙ্গে অসুস্থ্য তানুকে হাতকড়া পরিয়ে হাসপাতালের বেডের সঙ্গে আটকে রেখে চিকিৎসা দেওয়া অত্যন্ত দুঃখজনক।

অবিলম্বে গ্রেপ্তারকৃত ইনডিপেনডেন্ট টেলিভিশন ও অনলাইন সংবাদপত্র জাগো নিউজের ঠাকুরগাঁও প্রতিনিধি তানভীর হাসান তান, অনলাইন সংবাদপত্র নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের রহিম শুভ ও বাংলাদেশ প্রতিদিনের ঠাকুরগাঁও প্রতিনিধি আব্দুল লতিফ লিটুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা প্রত্যাহারের আহবান জানিয়েছে বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *