গৌরনদীতে অজ্ঞাতনাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাতনামা পথচারী নিহত

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশালের গৌরনদী উপজেলার ইল্লা এলাকায় একটি অজ্ঞাতনামা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন অজ্ঞাতনামা পথচারী (৪৫) ঘটনাস্থলেই নিহত হয়েছে। হাইওয়ে থানা পুলিশ নিহতের পরিচয় শনাক্ত করতে ও চালকসহ ঘাতক ট্রাকটিকে আটক করতে নানামুখি তৎপরতা অব্যাহত রেখেছে।
গৌরনদী হাইওয়ে থানা সূত্রে জানাগেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে উপজেলার ইল্লা বাসষ্টান্ড এলাকায় মহাসড়কের দক্ষিন দিক থেকে অর্থাৎ বরিশালের দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি অজ্ঞাতনামা ট্রাক একজন অজ্ঞাতনামা পথচারী (৪৫)কে চাপা দিয়ে দ্রুত উত্তর দিকে অর্থাৎ মাদারীপুরের দিকে পালিয়ে যায়। এতে ট্রাকটির চাকায় পিষ্ট হয়ে ওই অজ্ঞাতনামা পথচারী (৪৫) ঘটনাস্থলেই নিহত হন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম ভূইয়া জানান, গতকাল বুধবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে তার থানা পুলিশের সার্জেন্ট মোঃ মাহাবুবুর রহমান ও এস.আই ওমর ফারুক ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে তার পরিচয় শনাক্তের জন্য রাতভর চেষ্টা চালিয়েছেন। স্থানীয় লোকজনদের ডেকে ডেকে দেখানোসহ সামাজিক যোগাযোগ মাধ্যামে নিহতের লাশের ছবি ছড়িয়ে দিয়ে তারা লাশের পরিচয় বের করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে তিনি গনমাধ্যম কর্মীদেরও সহযোগীতা চেয়েছেন। একই সাথে হাইওয়ে থানা পুলিশের একটি টীম ঘাতক ট্রাকটিকে শনাক্ত করে চালকসহ ট্রাকটিকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *