গৌরনদীতে ৩০০পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ভূরঘাটা এলাকার বরিশাল-ঢাকা মহাসড়ক থেকে ৩০০পিস ইয়াবাসহ ২জনকে গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানাগেছে, থানার এসআই মোঃ শাহজাহানের নেতৃত্বে পুলিশের একদল ফোর্স উপজেলার ভূরঘাটা এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কের চেকপোস্ট ডিউটি করাকালে মোঃ জসিম বেপারী (৩৫) ও মোঃ শহিদুল বালী (৪৫) নামের দুই মাদক ব্যবসায়ী পায়ে হেটে চেকপোষ্ট এলাকা অতিক্রম করছিল। তাদের গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হওয়ায় পুলিশ তাদের দেহ তল্লাশী করে। পুলিশ এ সময় তাদের দেহের মধ্যে লুকিয়ে রাখা ৩০০ পিস ইয়াবা উদ্ধার এবং ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী মোঃ জসিম বেপারীর বাড়ি মাদারীপুর সদর থানার খোয়াজপুর গ্রামে। সে ওই গ্রামের মোঃ মফিজ বেপারীর ছেলে। অপর মাদক ব্যবসায়ী মোঃ শহিদুল বালী’র বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার কচুয়া গ্রামে। সে ওই গ্রামের মোঃ জয়নাল বালী’র ছেলে।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় মাদক ব্যবসায়ী মোঃ জসিম বেপারী ও মোঃ শহিদুল বালী’কে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মঙ্গলবার সকালে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত দুই আসামীকে ওইদিন দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে পাঠিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *