বরিশালে সরকারি বিধি-নিষেধ অমান্য করায় মোবাইল কোর্টে ১৮০ টি মামলা ৩ লক্ষের অধিক টাকা জরিমানা আদায়

বরিশাল প্রতিনিধি:
 সরকারি বিধি-নিষেধ অমান্য করায়  আজ শনিবার সারাদিনব্যাপী জেলা প্রশাসনের পৃথক পৃথক অভিযানে১৮০ টি মামলা ৩ লক্ষের অধিক টাকা জরিমানা আদায় করা হয়

সরকার করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী সপ্তাহব্যাপী সরকারি বিধি-নিষেধ (লক ডাউন) ঘোষণা করেন।  তারি ধারাবাহিকতায় আজ ৩ জুলাই শনিবার দিনব্যাপী জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে  বরিশাল জেলা ও মহানগরীতে ৭ দিনের বিধি-নিষেধ বাস্তবায়নে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর নেতৃত্বে বরিশাল জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ২১ টি মেবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

বরিশাল জেলায় দিনব্যাপী মোবাইল কোর্ট অভিযানে ১৮০ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দন্ডবিধি ২৬৯ ধারার পৃথক মামলায় ৩ লক্ষ ২২ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়। বরিশাল মহানগরীতে ৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে ৪২ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে বিভিন্ন অপরাধে ১ লক্ষ ৪ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করেন।

পাশাপাশি বরিশাল জেলার ১০ টি উপজেলায় অভিযান পরিচালনা করেন ১৫ জন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি ১৩৮ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে পৃথক মামলায় ২ লক্ষ ১৮ হাজার ১০০ টাকার জরিমানা আদায় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *