এরশাদের মৃত্যুবার্ষিকীতে ভোট না করার আহ্বান জাপার

আগামী ১৪ জুলাই প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর দিন সিলেট-৩, ঢাকা-১৪ ও কুমিল্লা-৫ আসনে উপ-নির্বাচনের ভোটগ্রহণের তারিখ ঘোষণা করায় দুঃখ প্রকাশ করেছেন জাপা চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। তিনি ভোটের তারিখ পরিবর্তন করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন।

শুক্রবার (৪ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জি এম কাদের এ আহ্বান জানান। বিবৃতিতে জাপা চেয়ারম্যান বলেন, আগামী ১৪ জুলাই দিনটি জাপা নেতাকর্মী ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কোটি কোটি ভক্ত অনুরাগীদের কাছে অত্যন্ত আবেগঘন দিন। এ দিনে সারাদেশে পল্লীবন্ধুর সাফল্যময় জীবনী নিয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আবার ঘোষিত তিনটি উপ-নির্বাচনেও জাপা অংশ নেবে। তাই পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকীতে উপ-নির্বাচনের ভোটগ্রহণ না করতে অনুরোধ জানান জি এম কাদের।

তিনি আরও বলেন, গেল বছর ১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ করে কোটি কোটি এরশাদ প্রেমীর অন্তরে আঘাত করেছিল নির্বাচন কমিশন। তাই পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকী ১৪ জুলাইয়ের পরিবর্তে নির্বাচন কমিশন অন্য যেকোনো দিনে ভোটগ্রহণ করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *