আমতলীতে যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের বিক্ষোভ

বরগুনার আমতলী উপজেলা যুবলীগের নেতা মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা  শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান মৃধাকে দুর্বৃত্তরা কুপিয়ে হাত ও পা কেটে দেয়ার প্রতিবাদে দুর্বৃত্তদের বিচার চেয়ে রবিবার সন্ধ্যার আমতলী পৌর শহরে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছেন উপজেলা যুবলীগের একাংশ, উপজেলা ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে পথসভায় বক্তব্য রাখেন, প্যানেল মেয়র হাবিবুর রহমান, কাউন্সিলর জাহিদুল ইসলাম,  উপজেলা  শ্রমিকলীগ সভাপতি  মো. ফরিদ উদ্দিন মালাকার, যুবলীগ সিনিয়র সহসভাপতি মো. মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান লিটন,  ছাত্রলীগ সভাপতি মো. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক  আব্দুল্লাহ আল মামুন সবুজ।  শ্রমিকলীগনেতা পারভেজ রানা, যুবলীগ নেতা নাজমুল আহসান সোহাগসহ উপজেলা যুবলীগের একাংশ. উপজেলা ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ  অংশগ্রহণ করেন।

পথসভায় নেতৃবৃন্দ দুর্বৃত্তদের জরুরী ভাবে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান প্রশাসনের প্রতি।

উল্লেখ্য, গত শুক্রবার  (২১মে) শুক্রবার উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমানের ভাগ্নে মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মোঃ হাসান মৃধা রাত পৌনে নয় টারদিকে   দাওয়াত খেতে  উপজেলার মাইঠা গ্রামে যান। ওই গ্রামের রাস্তায় ওৎপেতে থাকা দুর্বৃৃত্ত্বরা পরিকল্পিতভাবে আজাদ ও হাসানকে ধরে শারিকখালী খালের পাড়ে নিয়ে যায়। পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আজাদের দুই হাতের বাহু, তালু, কব্জি, দু পায়ের হাটু, গোড়ালী  এবং হাসানের দু’হাতের বাহু ও কব্জি কেটে দেয়। দুর্বৃত্ত্বরা তাদের কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখে যায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *