কুয়াকাটায় মরিচ ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কুয়াকাটা পৌর শহরের কচ্ছপখালী লেক সংলগ্ন মরিচ ক্ষেত থেকে মিরাজ ভদ্র (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। শুক্রবার সকাল সাড়ে নয়টায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের উদ্যোগ নিয়েছে। নিহত মিরাজ পেশায় মোটরসাইকেল চালক ও কচ্ছপখালী গ্রামের সিদ্দিক ভদ্রের ছেলে। পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।
নিহত যুবকের পিতা সিদ্দিক ভদ্র জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে তারা দুজন একসাথে রাতের খাবার খান। এরপর মিরাজ মোবাইলে গেমস খেলতে খেলতে বাড়ির পুকুর পাড়ে যান। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তাদের ধারণা মিরাজকে হত্যার পর মৃতদেহ মরিচ ক্ষেতে ফেলে রেখে গেছে দূবৃত্তরা। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, স্থানীয় এক কিশোর সকালে মরিচ ক্ষেতের মধ্যে গরু বাঁধার খুটা আনতে গিয়ে প্রথমে মৃতদেহটি দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। তাৎক্ষণিক তারা এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে রাতে কোন একসময় সে মারা গেছে। মৃত্যুর কারন জানতে লাশ মর্গে পাঠানো হবে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট পেলেই জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।
নিহতের পরিবারের সদস্যরা জানান, গত সাত মাসে দুটি বিয়ে করেছে মিরাজ। প্রথম স্ত্রীর সাথে মনোমালিণ্যের পর তাকে তালাক দিয়ে ১৫ দিনের দ্বতীয় বিয়ে করেন। তবে কারা এ হত্যার সাথে জড়িত সেটি গুরুত্ব দিয়ে তদন্তকরা হচ্ছে বলে পুলিশ কর্মকর্তা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *