রবিবার, ১৩ জুন ২০২১, ১২:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুয়াকাটায় অবরোধ চলাকালীন সমুদ্রে মাছ ধরার অপরাধে ১৮ জন জেলেকে  আটক করছে নৌ পুলিশ নৌকা বিরোধী  ষড়যন্ত্রকারীরা কখন আ’লীগের হতে পারে না-তালুকদার মোঃ ইউনুস বরিশালে নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা স্বাস্থ্য ও সামাজিক নিরাপত্তা খাতে বিনিয়োগ বৃদ্ধির দাবীতে বরিশাল মানববন্ধন ও সমাবেশ বেইজিং প্ল্যাটফরম ফর একশন +২৫ পর্যালোচনা এন্ড ফলোআপ কর্মশালা বরিশালে বিষপানে তরুনের আত্নহত্যার চেষ্টা সর্বহারা অধ্যুষিত গৌরনদীর সরিকল ইউনিয়নে কেন্দ্র দখলের পায়তারা আমতলীতে নির্বাচনী সহিংসতা । দু’চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের হামলায় আহত- ১৩ সংসারের ভার আমতলীর শিশু শ্রমিক নুর জামালের কাঁধে ভিজিএফ’র চাল পেল আমতলীর সাড়ে ছয় হাজার জেলে
ঢাকায় নারী সাংবাদিক লাঞ্চিত,বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নিন্দা ও প্রতিবাদ

ঢাকায় নারী সাংবাদিক লাঞ্চিত,বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নিন্দা ও প্রতিবাদ

ডেস্ক প্রতিবেদক: দেশের শীর্ষস্থানীয় পত্রিকা প্রথম আলো’র সংবাদকর্মী রোজিনা ইসলামকে অবরুদ্ব, লাঞ্চিতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির বরিশাল জেলা শাখা। কমিটির সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন এক বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করে ঘটনাটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। পাশাপাশি অভিযুক্তদের বিরুদ্বে যথোপযোগী ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন।

ভবিষ্যতে এমন ঘটনায় পুনরাবৃত্তি না হয় এ মর্মেও তারা আশাবাদ ব্যক্ত করেছেন। বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির দপ্তর সম্পাদক এম. আর শুভ স্বাক্ষরিত বিবৃতিতে তারা জানায়, পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকরা তথ্যের পিছু ছুটবেই। সেই তথ্য প্রাপ্তিতে বাধা ও সংবাদকর্মীদের হেনস্থা বিষয়টি মুক্ত সাংবাদিকতায় প্রতিবন্ধকতা ও ব্যক্তি স্বার্থ হাসিলে চরম অসাধু প্রক্রিয়া মাত্র।

এ সকল ব্যক্তি বিশেষ অভিযুক্তদের বিরুদ্বে দ্রুত সুষ্ঠ তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনে ঘটনার নিন্দা ও প্রতিবাদের পাশাপাশি জোর দাবী জানাই। অন্যথায় কঠোর আন্দোলনের কর্মসূচি গ্রহণ করা হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech