বাকেরগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

বাকেরগঞ্জে ভোক্তা অধিকার আইনে আটটি ব্যবসায়িক প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। এসময় প্রতিষ্ঠানের সংশ্লিষ্টদের কাছ থেকে ১৫ হাজার টাকা আদায় করা হয়। বরিশাল ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন কর্তৃক পরিচালিত এই অভিযানে নেতৃত্ব দেন এসআই (নিঃ) মোঃ শাখাওয়াত হোসেন।

গণমাধ্যমে প্রেরিত খবর বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ মঙ্গলবার সকাল সোয়া ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত বাকেরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল শাখার কর্মকর্তারা।

এসময় মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ পণ্য এবং ওষুধ বিক্রি ও পণ্যের মোড়ক না থাকায় রাজিব স্টোর প্রোঃ রাজিব হোসেন কে ১ হাজার, আবিদ স্টোর প্রোঃ মোঃ আমিনুল ইসলাম কে ২ হাজার, জয় স্টোর প্রোঃ মোঃ সেলিম কে ১ হাজার টাকা, সাতক্ষীরা দধি ঘর প্রোঃ জয়দেব সাহা কে ৩ হাজার, মায়ের দোয়া হোটেল প্রোঃ মোঃ বাবুল মুন্সী কে ১৫শ’, শতরুপা কনফেকশনারি প্রোঃ শংকর কুমার পাল কে ৩ হাজার, স্বপন স্টোর প্রোঃ স্বপন কুমার কুন্ড কে ১ হাজার এবং সৈকত কনফেকশনারি প্রোঃ মোঃ রিয়াজ কে আড়াই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশালেন সহকারী পরিচালক মোঃ শাহ্ শোয়াইব মিয়া, সুমি রাণী মিত্র এবং সাফিয়া সুলতানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *