গৌরনদীতে বেদে পল্লীর দু‌‌’গ্রুপের দফায় দফায় সংঘর্ষ, আহত ৫

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলায় বেদে পল্লীতে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটেছে। এতে ৫টি বসতঘর ভাঙচুর ও ৫ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার ও শুক্রবার উপজেলার টরকীচর বেদে পল্লীতে এই ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে পুলিশ মোতায়ন করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেদে পল্লীর নাসির সরদার ও স্বপন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এরই জের ধরে বৃহস্পতিবার বিকালে দুই গ্রুপের মাঝে সংঘর্ষ ঘটে। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ভাঙচুরের ঘটনাও ঘটে। এতে ২ নারীসহ ৩ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি পরিস্থিতি সামাল দিতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়। কিন্তু আজ শুক্রবার সকালে তুচ্ছ ঘটনার জের ধরে পুলিশের উপস্থিতিতেই আবারো সংঘর্ষ ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে ২ জন আহত হয়। বর্তমানে সেখানে থমথমে অবস্থা বিরাজ করছে।

উভয় গ্রুপের আহত ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে দুপুরে উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *