ছিন্নমূল পথশিশু ও গরীব মানুষের মাঝে রাঙ্গাবালী ছাত্রলীগের ইফতার ও মাস্ক বিতরণ কর্মসূচি

স্টাফ রিপোটার:
রাস্তার পাশে থরে থরে সাজানো রয়েছে ইফতার সামগ্রী। রোজাদাররা নিজেদের প্রয়োজন মতো নিয়ে যাচ্ছেন ইফতার। শুক্রবার বিকেলে এমন চিত্র দেখা গেছে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বঙ্গবাজার এলকায়। স্থানীয় সূত্রে জানা যায়- করোনার লকডাউনে দিনমজুর ও খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে ব্যতিক্রমধর্মী এ ইফতার আয়োজন করেছেন রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগ। বিনামূল্যে ইফতার পেয়ে আনন্দিত খেটে খাওয়া সাধারণ মানুষ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী বলেন একদিকে করোনা অন্যদিকে লকডাউন। এমতাবস্থায় কৃষক, শ্রমিক, দিনমজুর সহ খেটে খাওয়া মানুষের চরম কষ্টে দিন কাটছে। এ বিষয়টি চিন্তা করে আমরা ইফতারের আয়োজন এবং সকলের মাঝে মাস্ক বিতরণ করেছি। তিনি আরো বলেন করোনার এই সাময়িক সংকটকালীন মূহুর্তে জনসাধারণের মাঝে করোনার ভয়াবহতা সম্পর্কে অবগত করা ও এটা থেকে কিভাবে নিজে ও পরিবারকে সুরক্ষা করা সম্ভব তা আলোচনা করেছি।

রোজাদাররা স্বাস্থ্যবিধি মেনে যাতে ইফতার সংগ্রহ করতে পারে সে জন্য নিরাপদ দূরত্ব রেখে ইফতারের প্যাকেট সাজানো হয়েছে। যার যতটুকু প্রয়োজন সে ততটুকু নিয়ে যাচ্ছেন।’ আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *