ভোলার চরফ্যাশনে মাদ্রাসার ই-মেইল হ্যাক করে নিয়োগের চেষ্টা।

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।
চরফ্যাশনের দক্ষিণ শিবা জমিলা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ই-মেইল হ্যাক করে সহকারী গ্রন্থাগারিক নিয়োগের প্রক্রিয়া করেছে একটি দূর্বৃত্ত চক্র। যা নিয়ে প্রতিষ্ঠানটি সংশ্লিষ্ঠ শিক্ষক, ম্যানেজিং কমিটি বিব্রত অবস্থায় পড়েছেন।

জানাগেছে,চরফ্যাসনের দক্ষিণ শিবা জমিলা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী গ্রন্থাগারিক পদটি দীর্ঘদিন ধরে শূন্য পড়ে আছে। মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইলিয়াছ মাস্টার জানান,করোনা পরিস্থিতির কারনে শূন্য পদটিতে নিয়োগের কোন উদ্যেগ নেয়া হয়নি। একটি দূর্বৃত্তচক্র মাদ্রাসার ই-মেইল হ্যাক করে জনৈক ব্যক্তিকে ওই মাদ্রাসার সহকারী গ্রন্থাগারিক পদে নিয়োগপ্রাপ্ত দেখিয়ে অনলাইনে এমপিওর আবেদন করে। যা নিয়ে মাদ্রাসার নিয়োগ সংশ্লিষ্ট সকলেই বিব্রতকর অবস্থায় পড়েছেন।

মাদ্রাসার সদ্য সাবেক সুপার আবুল বাশার জানান, তিনি ৩১ মার্চ মাসে অবসরে যান। তার অবসরে যাওয়ার পর দূর্বৃত্তরা এমন অপতৎপরতা চালিয়েছেন। যদি ও দূর্বৃত্তরা তার কর্মস্থলে ২০২০ সনের আগস্ট মাসে ওই নিয়োগ দেখিয়েছেন। বাস্তবে তার সময়কালে এমন কোন নিয়োগ দেয়াই হয়নি।

মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার নুরুল আমিন জানান, প্রযুক্তির অপব্যবহার করে এমন দূর্বৃত্তয়ানের ফলে আমরা যেমন বিব্রতকর অবস্থায় পড়েছি। তেমনিই এলাকাজুড়ে শুরু হয়েছে তোলপাড়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *