বীরশ্রেষ্ঠ’র অসুস্থ বোনকে বরিশাল জেলা প্রশাসনের সহায়তা

বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের অসুস্থ বোনকে বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে হুইলচেয়ার ও নগদ ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে ত্রিশ লক্ষ আত্মবলিদানকারী সাহসী বীরদের অন্যতম একজন বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ১০ টায় বরিশাল নগরের কাশীপুর বন বিভাগের অফিসের বিপরীতে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের শহীদ স্মরণিকা ভবনে মহিউদ্দিন জাহাঙ্গীরের পরিবারের বড় বোন রাহানুর বেগমকে (৭২) দেখতে যান বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

এসময় বরিশালের বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদলের নির্দেশে জেলা প্রশাসনের পক্ষ থেকে সমাজসেবা অধিদফতরের সহযোগিতায় রাহানু বেগমকে হুইলচেয়ার ও চিকিৎসা সহায়তার জন্য নগদ ৫০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আল-মামুন তালুকদার, নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মো. নাজমূল হুদা, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস, প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র বরিশালের কনসালট্যান্ট ডা. মননুজা রহমান, বড় বোনের ছেলে শহিদুল ইসলাম তনু।

তিনি প্রায় দুই বছর ধরে প্যারালাইসিড হয়ে বিছানায় পারে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *