পটুয়াখালীতে ৯ মাস আটকে রেখে ২ সন্তানের জননীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় ২ সন্তানের জননীকে (২৬) তুলে নিয়ে ৯ মাস আটকে রেখে ধর্ষণ করেছে নিজাম সিকদার (৩৫) নামের এক যুবক। অভিযুক্ত যুবককে গ্রেফতার পরবর্তী সোমবার মির্জাগঞ্জ থানায় একটি মামলা গ্রহণ করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তি বরগুনা জেলার সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের ঘটবাড়িয়া গ্রামের মো: হাকিম শিকদারের ছেলে।

পুলিশ জানিয়েছে, ওই যুবক গত বছরের ২৩ এপ্রিল উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের গাবুয়া এলাকা থেকে ওই গৃহবধূকে অপহরণ করে নিয়ে যান।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১১ বছর আগে গাবুয়া গ্রামের ইলিয়াস হাওলাদারের সাথে বিয়ে হয় ওই নারীর। তাদের ঘরে দুটি ছেলে সন্তান রয়েছে। নিজাম হাওলাদারের বাড়ির পাশেই ভুক্তভোগীর বোনের বাড়ি। সেই সুবাদে ভুক্তভোগী তার বোনের বাড়িতে বেড়াতে গেলে বিভিন্ন সময় তাকে কু-প্রস্তাব দিতো। বিয়ের পরেও তার স্বামীর বাড়িতে এসে কু-প্রস্তাব ও বিয়ের প্রলোভন দেখাতেন তিনি। প্রস্তাবে রাজি না হওয়ায় কয়েকবার অপহরণের হুমকিও দেন। ভুক্তভোগীর স্বামী ঢাকায় চাকরি করেন। ফলে পারিবারিক কাজে পাশের বেতাগী থানার কুমড়াখালী বাজারে যাওয়ার পথে গাবুয়া থেকে গত বছরের ২৩ এপ্রিল সকালে তাকে বরগুনার দিকে তুলে নিয়ে যাওয়া হয়। পরে বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণ করেন। শনিবার ৯ মাস পর ওই বাসা থেকে পালিয়ে আত্মী-স্বজনের কাছে চলে আসেন ভুক্তভোগী।

মামলা গ্রহণ ও অভিযুক্তকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে মির্জাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম মহিববুল্লাহ বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *