বরিশালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক প্রত্যাহার

বরিশালে এক যুবককে আটকের পর মাদকদ্র্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অফিস কক্ষে নিয়ে হাতকড়া পড়িয়ে হাতে ইয়াবা দিয়ে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত পরিদর্শক আব্দুল মালেক তালুকদারকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। বুধবার শেষ বিকেলে এক অফিস আদেশে তাকে বরিশাল কার্যালয় থেকে প্রত্যাহার করে ঢাকা কেন্দ্রীয় কার্যালয়ে সংযুক্ত করা হয়।

অপরদিকে সংস্থার মহাপরিচালকের নির্দেশে ওই ঘটনা তদন্ত করছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক। দ্রুত সময়ের মধ্যে অভিযোগ তদন্ত করে কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিবেদন দেয়ার কথা বলেন সংস্থার বরিশাল বিভাগীয় অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু। তদন্তে আসামি নির্যাতনের অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্ত পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

গত ২২ সেপ্টেম্বর রাত ৮টার দিকে নগরীর কাউনিয়া বিসিক রোড থেকে মারুফ সিকদার (২০) নামে এক যুবককে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। পরে ওই যুবককে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে নিয়ে হাতকড়া পড়িয়ে হাতে ইয়াবা দিয়ে নির্যাতনের অভিযোগ ওঠে সংস্থার পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিওচিত্র সম্প্রতি ফাঁস হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *