বরিশালে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শামীম আহমেদ :

শিক্ষা শান্তি প্রগতি এই শ্লোগানকে সামনে রেছে বরিশাল জেলা ও মহানগর , সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের সদস্যরা নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।

আজ সোমবার (৪ই) জানুয়ারী সকাল ১০টায় নগরীর শহীদ সোহেল চত্বরে জেলা ও মহানগর আওয়ামীলীগ দলীয় কার্যলয়ের জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে পূস্পার্ঘ শ্রদ্ধানিবেদন করেন জেলা ও মহানগর ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ গঠন।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত, সাধারন সম্পাদক আঃ রাজ্জাক,জেলা সহ-সভাপতি আতিকুল্লাহ মুনিম, সাজ্জাদ পারভেজ,জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিব প্রমুখ।

এছাড়া বিকালে একই স্থানে জেলা ও মহানগর ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়-মোনাজাত অনুষ্ঠিত হয়।

অপরদিকে ৪ই জানুয়ারী রাতের প্রথম প্রহর (১২.১মিনেটে) শহীদ সোহেল চত্বরে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক (সাবেক) সংসদ সদস্য এ্যাড, তালুকদার মোঃ ইউনুস, ও বিসিসি প্যানেল মেয়র সাবেক ল কলেজের ভিপি এ্যাড, রফিকুল ইসলাম খোকন প্রমুখ।

এসময় জেলা ছাত্রলেিগর সভাপতি সুমন সেরনিয়াবাত,সাধারন সম্পাদক আঃ রাজ্জাক সহ ছাত্রলীগের বিভিন্ন প্রর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *