বরিশালে পুলিশ অফিসারের বিচারের দাবীতে আইনজীবীদের মানববন্ধন

শামীম আহমেদ ॥

বরিশালে শিক্ষানবীশ আইনজীবী রেজাউল করিম রেজাকে পুলিশ হেফাজতে হত্যার প্রতিবাদে দোষি পুলিশ অফিসারের বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজে সোমবার (৪ই) জানুয়ারী সকাল সাড়ে ১১টায় বরিশাল বার শিক্ষানবীশ আইনজীবী বৃন্দের আয়োজনে নগরীর ফজলুল হক এ্যাভিনিয় সড়কে একর্মসূচি পালন করা হয়।

শিক্ষানবীশ আইনজীবী পারভেজ বীনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বরিশাল আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী এ্যাড,মহসিন মন্টু,এ্যাড,আবুল কালাম আজাদ, এ্যাড,মিলন ভূইয়া,এ্যাড, সাকলাইন মোস্তাক,এ্যাড,হুমাউন কবির মাসুদ।

রেজাউল করিম হত্যার সুষ্ট তদন্ত করার মাধ্যমে অভিযুক্ত (ডিবি) পুলিশ অফিসারের বিচারের প্রত্যশা কামনা করে মানববন্ধন কর্মসূচিতে একাত্ব প্রকাশ করে বিভিন্ন বরিশাল আনইজীবী সমিতির সদস্যরা অংশ গ্রহন করে।

মানববন্ধনে আইনজীবী সদস্যরা অভিযোগ করে বলেন রেজাউলকে বাসার সামনের একটি চায়ের দোকানের সামনে থেকে ধরে নিয়ে পরবর্তীতে নির্মমভাবে টর্চার দুইটি মিথ্যা মামলার নাটক সাজিয়ে হত্যা করা হয়েছে।

আমরা আইনজীবীরা শিক্ষানবীশ রেজার হত্যার সুষ্ট তদন্ত না পেলে কঠোর আন্দোলন করতে বাধ্য হব। আসা করি পুলিশ প্রশাসনের উর্ধ্বতোন কর্মকর্তারা সুষ্ট ও সঠিক তদন্ত হত্যার রহস্য প্রকাশ করবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *