নলছিটিতে এমপি আমু’র পক্ষে শীতকালীন শুভেচ্ছা উপহার দিলেন চেয়ারম্যান কবির

নিজস্ব প্রতিবেদক।।

বিজয় মাসের শেষ রাতে ঝালকাঠির নলছিটিতে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য , ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র , সাবেক সফল খাদ্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি’র পক্ষ থেকে শীতকালীন শুভেচ্ছা উপহার শীতবস্ত্র (সোয়েটার) বিতরণ করা হয়েছে।

বুধবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার মোল্লার হাট ইউনিয়নের সকল বীর মুক্তিযোদ্ধা, সকল মসজিদের ইমাম ও বয়োজ্যেষ্ঠদের শীতকালীন শুভেচ্ছা উপহার বাড়ি বাড়ি পৌঁছে দেন সাবেক এমপি মকিম হোসেন এর সুযোগ্য পুত্র ইউপি চেয়ারম্যান কবির হোসেন।

এসময়,নলছিটি উপজেলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান মাস্টার, আ’লীগের অন্যতম নেতা মোজাম্মেল হোসেন, মোল্লারহাট ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদার, ইউপি সদস্য মিজানুর রহমান আ’লীগ নেতা ডাঃশ্যামল কুমার ও স্থানীয় আ’লীগের নেতাকর্মী সহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান কবির হোসেন জানান, প্রথমে স্মরণ করছি মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যার নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে।বিজয়ের মাসে আমার অভিভাবক ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি মহোদয়ের পক্ষ থেকে ইউনিয়নের সকল বীর মুক্তিযোদ্ধা, ইমাম ও বয়োজ্যেষ্ঠদের শীতকালীন শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে। কারণ বীর মুক্তিযোদ্ধারা এদেশের শ্রেষ্ঠ সম্পদ । তাদের যা প্রাপ্য তা আমরা দিতে পারছি না,লিডারের পক্ষ থেকে এই সামান্য উপহার পৌঁছে দিয়েছি। তিনি আরও জানান, আমার ইউনিয়নের প্রতিটি পরিবারের মাঝে শীতবস্ত্র পৌঁছে দেওয়া হবে।

আমির হোসেন আমু এমপির পক্ষ থেকে শীতকালীন শুভেচ্ছা উপহার পেয়ে বীর মুক্তিযোদ্ধা ও ইমামরা এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য ইউপি চেয়ারম্যান কবির হোসেন করোনা ভাইরাসের শুরু থেকে অসহায় দরিদ্র পরিবারের মাঝে নিজে বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে মানবতার ফেরিওয়ালা হিসেবে সুনাম অর্জন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *