নিখোঁজের ৫ দিনেও উদ্ধার হয়নি আমতলীর সহোদর

আমতলী (বরগুনা) প্রতিনিধি:
নিখোঁজের ৫ দিনেও উদ্ধার হয়নি আমতলী উপজেলার পশ্চিম চিলা গ্রামের কিশোর চন্দ্র বাইন (১৮) ও তার চাচাত ভাই আকাশ চন্দ্র বাইন (১৪)। এতে স্বজনদের মাঝে উৎকন্ঠা বেড়ে গেছে। এ ঘটনায় আমতলী থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।
জানাগেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের পশ্চিম চিলা গ্রামের কাঁলাচান বাইনের ছেলে কিশোর চন্দ্র বাইন (১৮) ও ননী গোপাল বাইনের ছেলে আকাশ চন্দ্র বাইন (১৪) গত ২৬ ডিসেম্বর বিকেল ৩ টার দিকে স্থানীয় বিশ্বাসের বাজারে যায়। ওই সময় থেকে তারা নিখোজ রয়েছে। কিশোর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের ধানখালী টেকনিক্যাল কলেজের একাদশ শ্রেণী ও আকাশ আমতলীর পশ্চিম চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীতে লেখাপড়া করে। নিখোজের পর থেকে স্বজনরা হন্য হয়ে খুজেও তাদের কোন সন্ধান পায়নি। ৫ দিনেও উদ্ধার না হওয়ায় পরিবারের মাঝে আতঙ্ক ও উৎকন্ঠা বেড়ে গেছে। এ ঘটনায় সোমবার নিখোজ কিশোর বাইনের বাবা কাঁলাচান বাইন আমতলী থানায় সাধারণ ডায়েরী করেছেন।
আকাশের বাবা ননী গোপাল বাইন বলেন, নিখোজের ৫ দিনেও দুই ভাইকে খুঁজে পাওয়া যায়নি। নিখোজ কিশোরের মোবাইল ফোন ( ০১৭৭২১৯৮১৭৯) বন্ধ রয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, দুই ভাইকে সন্ধানের জন্য বাংলাদেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *