শেবাচিম হাসপাতালের দুই চিকিৎসকের পদোন্নতি

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দুই চিকিৎসকের পদোন্নতি হয়েছে । পদোন্নতিপ্রাপ্তরা হলো, শেবাচিমের বর্হিঃবিভাগের আবাসিক চিকিৎসক মাসরেফুল ইসলাম সৈকত ও ইনডোর বিভাগের সহকারী রেজিষ্ট্রার ডা. সুদীপ কুমার হালদার ।

গত ১৪ ডিসেম্বর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ডিপিসি বোর্ডের মাধ্যমে অর্থোপেডিক সার্জারি তে কনসালটেন্ট হিসেবে পদোন্নতি পান তারা।ভ
তাদের পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়। এই দুই চিকিৎসক সুনামের সাথে রোগীদের দীর্ঘদিন যাবৎ চিকিৎসা দিয়ে আসছেন ।

উল্লেখ্য, আবাসিক চিকিৎসক মাসরেফুল ইসলাম সৈকত বাংলাদেশ মেডিকেল চিকিৎসক সংগঠনের (বিএমএ) বরিশালের সাংগঠনিক সম্পাদক হিসাব রয়েছেন। তিনি ২০১৩ সালের বাবুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন মাসরেফুল ইসলাম সৈকত। পরে পঙ্গু হাসপাতাল থেকে উচ্চতর শিক্ষা অর্জন করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আবাসিক চিকিৎসক হিসেবে পদোন্নতি পান। আর ডাক্তার সুদীপ হালদার -শেবাচিমের ইনডোর ডক্টরস এসোসিয়েশনের সভাপতি। তিনিও ২০১০ সালে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার পদে যোগদান করেন। এরপর তিনি ভান্ডারিয়া, মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল অফিসার পদে যোগদান করেন। যোগদানের পর ২০১৬ সালে অর্থোপেডিক্স সার্জারিতে উচ্চতর ডিগ্রি অর্জন করে। এরপর এ হাসপাতালে অর্থোপেডিক্স বিভাগের সরকারি রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। দরিদ্র ও অসহায় রোগীদের সুচিকিৎসা দেওয়ায় প্রধান লক্ষ্য বলে জানিয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *